Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অজয় দেবগনের পরের ফিল্মে কাজল

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শাহরুখ খানের বিপরীতে রোহিত শেট্টির ‘দিলওয়ালে’র পর অভিনেত্রী কাজলের ভক্তরা তাকে আরেকটি চলচ্চিত্রে দেখার জন্য মুখিয়ে আছে। তাদের জন্য সুসংবাদ। তাকে আবার রূপালি পর্দায় দেখা যাবে। তার স্বামী অজয় দেবগনের আগামী চলচ্চিত্রে কাজ শুরু করার জন্য তিনি প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
কাজল এখন অজয়ের র প্রযোজনা আর অভিনয়ে নির্মিত ‘শিবায়’ চলচ্চিত্রটির বিপণনের ব্যস্ত আছেন। পাশাপাশি তিনি স্বামীর প্রডাকশনের পরের ফিল্মে কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয়েরও প্রস্তুতি নিতে শুরু করেছেন। চলচ্চিত্রটির ধারা, কাহিনী এবং কাস্ট সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ করা হয়নি। জানা গেছে রাজেশ শেঠি চলচ্চিত্রটি পরিচালনা করবেন।
এখন কাজল আর তার স্বামী তাদের প্রডাকশনের ‘শিবায়’ ফিল্মটির প্রচারে ব্যস্ত আছেন। চলচ্চিত্রটি দিওয়ালি উৎসবের সময় ২৮ অক্টোবর মুক্তি দেয়া হবে। চলচ্চিত্রটিতে অজয় ছাড়াও অভিনয় করেছেন এবিগেইল এমস, এরিকা কার এবং সায়েশা। অজয় নিজেই অ্যাকশন অ্যাডভেঞ্চার ফিল্মটি পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজয় দেবগনের পরের ফিল্মে কাজল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ