Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ষষ্ঠবারের মতো ‘সেরা ভ্যাটদাতা’ বার্জার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ৫:২৪ পিএম

২০১৮-২০১৯ অর্থবছরে জাতীয় পর্যায়ে উৎপাদন খাতে ‘সেরা ভ্যাটদাতা’র স্বীকৃতি পেয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফআইসিসিআই) প্রেসিডেন্ট রূপালী চৌধুরী প্রতিষ্ঠানটির পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন। গত ১০ ডিসেম্বর এ পুরস্কার প্রদান করেন জতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান। সোমবার (১৪ ডিসেম্বর) বার্জার পেইন্টসের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ নিয়ে রূপালী চৌধুরী বলেন, দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান বার্জার সবসময় ভ্যাট আইনের প্রতি শ্রদ্ধাশীল ও দায়বদ্ধ। আগামী দিনগুলোতেও আমরা এ ব্যাপারে আমাদের প্রতিশ্রুতি নিয়ে অঙ্গীকারবদ্ধ। পাশাপাশি, দেশের উন্নয়নে সকল প্রতিষ্ঠানকেই আমরা ভ্যাট নীতিমালার ব্যাপারে দায়বদ্ধ হওয়ার আহ্বান জানাই।

দেশের শীর্ষস্থানীয় পেইন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) বিগত ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭, ২০১৫-২০১৬, ২০১৪-২০১৫ এবং ২০১০-২০১১ পাঁচ আর্থিক বছরেও ‘সেরা ভ্যাটদাতা’র পুরস্কার পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্জার

৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ