Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে বিদ্যুৎ চুরির দায়ে যুবক গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধভাবে বিদ্যুৎ চুরির দায়ে দেলোয়ার হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন পুনর্বাসন কেন্দ্র এলাকার ৬নং ওয়ার্ডের সাত্তার মাদবরের ছেলে। 

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৬নং ওয়ার্ডের নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ২ একটি মোবাইল কোর্ট পরিচালনা করেন। ওই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নূসরাত জাহান মোবাইল কোর্টের নেতৃত্ব দেন।
অবৈধভাবে ব্যাটারিচালিত অটোরিকশার চার্জ ও পানির পাম্পে বিদ্যুৎ চুরি হাতেনাতে ধরা পড়ে। পরে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ২ পূর্বাচল জোনাল অফিসের ডিজিএম আব্দুর রহিম বাদী হয়ে দেলোয়ার হোসেন, আব্দুল খালেক ও জামাল শেখ নামের তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় এক নম্বর আসামি দেলোয়ার হোসেনকে তার নিজ বাড়ি থেকে গতকাল সকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ-চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ