Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অর্থ সংকটের পরও মুক্তিযোদ্ধায় বিদেশি কোচ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৭:৩৩ পিএম

অর্থ সংকটে থাকায় ফুটবল থেকে নিজেদের গুটিয়ে নেয়ার চিন্তা-ভাবনা করছে ঐতিহ্যবাহী মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। তবে সমস্যায় তাদের অনুশীলন কিন্তু বন্ধ নেই। আগামী ২২ ডিসেম্বর থেকে শুরু হওয়া মৌসুমসূচক টুর্নামেন্ট ওয়ালটন ফেডারেশন কাপে ঠিকই খেলছে মুক্তিযোদ্ধা সংসদ। আর আর্থিক সমস্যার মধ্যেও ক্লাবটি বিদেশি কোচের দিকে হাত বাড়িয়েছে। তারা আনছে রাজা ইসা নামের মালয়েশিয়ান এক কোচকে!

জানা গেছে, ৫৪ বছর বয়সী রাজা ইসা এর আগে নিজ দেশ মালয়েশিয়া ছাড়াও ইন্দোনেশিয়ার বিভিন্ন দলের হয়ে ডাগ আউটে দাঁড়িয়েছেন। ২১ ডিসেম্বর ঢাকায় আসার কথা তার। তথ্যটি রোববার নিশ্চিত করেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ম্যানেজার আরিফুল ইসলাম। ক্লাবের অর্থ সংকট ও কোচ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের আর্থিক সমস্যা রয়েছে। এরইমধ্যে বিভিন্ন জায়গা থেকে আমরা সহায়তার আশ্বাস পেয়েছি। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীও চেষ্টা করে যাচ্ছেন। তাই সেই ভরসা থেকে আমরা বিদেশি কোচ আনতে যাচ্ছি। গত মৌসুমে স্থানীয় কোচের অধীনে দল ভালো করতে পারেনি। তাই এবার মালয়েশিয়া থেকে কোচ আনতে যাচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ