Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরুশিয়ার জালে স্টুটগার্টের ৫ গোল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১১:৩৮ পিএম

জার্মান বুন্দেসলিগায় বরুশিয়া ডর্টমুন্ডকে প্রথমার্ধে একটি ও দ্বিতীয়ার্ধে আরও চারটি গোল দিয়েছে স্টুটগার্ট। আজ (শনিবার) বরুশিয়ার মাটিতে বরুশিয়াকেই গোল বন্যায় ভাসিয়ে বিধ্বস্ত করে স্টুটগার্ট। ইনজুরিতে ছিল না হালান্ড। তাই তাকে ছাড়াই খেলতে নেমেছিল বরুশিয়া। কিন্তু এমন অবস্থা (৫-১) হবে সেটা হয়তো তারা কল্পনাও করেনি।

ম্যাচের ২৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্টুটগার্টকে লিড এনে দেন ওয়ামানগিতুকা। ৩৯ মিনিটে অবশ্য জিওভানি রেইনা গোলটি পরিশোধ করে সমতায় ফেরান বরুশিয়াকে। বিরতি পর্যন্ত ১-১ গোলেই সমতা ছিল।

কিন্তু বিরতির পর ১১ মিনিটের এক ঝড়ে সবকিছু এলোমেলো হয়ে যায়। ৫২ মিনিটে ফের বরুশিয়ার লিড এনে দেন ওয়ামানগিতুকা। ৮ মিনিট পর এবার ব্যবধান বাড়িয়ে নেয় ফিলিপ ফোস্টার। তৃতীয় গোলের তিন মিনিট পর কুলিবালি গোল করে ব্যবধান করেন ৪-১।

খেলার গতিপথ তখনই নির্ধারণ হয়ে যায়। এরপর আনুষ্ঠানিকতা ছাড়ে নিকোলাস গনজালেজ। ম্যাচের ৯১ মিনিটে বরুশিয়ার জালে ৫ম বারের মত বল পাঠিয়ে গোল বন্যার ইতি টানেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ