Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতীয়-বাংলাদেশি চোরাকারবারিদের সংঘর্ষ, আহত ৩

পাওনা টাকা নিয়ে দ্ব›দ্ব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

দিনাজপুরের বিরামপুর উপজেলা সীমান্তে মাদকের পাওনা টাকা নিয়ে দ্ব›েদ্ব ভারতীয় ও বাংলাদেশি চোরাকারবারিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক ভারতীয় ও দুই বাংলাদেশি নাগরিক আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কাটলা দাউদপুর সীমান্তে সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহত দুই বাংলাদেশির মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ময়েন উদ্দিন, বাড়ি কাটলা দাউদপুর সীমান্ত এলাকায়। আর ভারতীয় নাগরিকের নাম আব্দুল আলিম।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে সবাই যখন জুম্মার নামাজ আদায়ের প্রস্তুতি নিচ্ছিল, ঠিক সে সময় কাটলা দাউদপুর সীমান্তে মাদকের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’দেশের মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ হয়। দু’পক্ষের মাঝে সংঘর্ষে তিনজন আহত হন। পরে গুরুতর আহত ভারতীয় নাগরিককে ভারতে এবং আহত দুই বাংলাদেশিকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
বিজিবির দাউদপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হেলাল উদ্দিন জানান, গতকাল দুপুরে দুই দেশের মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষে এক ভারতীয় নাগরিক গুরুতর আহত হন। আহত হন বাংলাদেশি দুই নাগরিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ