Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদ্রোহী প্রার্থীর কর্মীদের হামলায় নৌকার কর্মী নিহত

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীদের হামলায় নৌকার কর্মী খালেদুর রহমান টিটোকে (৩২) নিহত হয়েছেন। তিনি উপজেলার জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুনতাজ মোল্যার ছেলে।
টিটোর পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার রাতে টিটোর ওপর বেতালপাড়া-হিংগারপাড়া গ্রামের সীমান্তে কালাম সর্দারের দোকানের পাশে আ.লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতিকের কর্মীরা হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার নির্বাচন চলাকালে তিনি মারা যান।
নিহত টিটোর চাচা সাবেক ইউপি সদস্য ইনতাজ মোল্যা অভিযোগ করে বলেন, আনারস প্রতীকের প্রার্থীর ভাই ইউনিয়ন আ.লীগের সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। তিনি আরও বলেন, টিটোর মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েই তার মৃত্যু হয়েছে।
বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে খালেদুর রহমান টিটো নামে এক নৌকার কর্মীকে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর কর্মীরা কুপিয়ে আহত করে। পরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকার-কর্মী-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ