Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কামরুলের হ্যাটট্রিক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম


বোলাররা কে কত উইকেট পাচ্ছেন, তার দিকে নজর ছিল কমই। ব্যাটসম্যানদের তেড়েফুঁড়ে খেলার দিনে উইকেট পড়েছে মারতে গিয়েই। শেষ ওভারে তেমন এক পরিস্থিতিতে হ্যাটট্রিকসহ ৪ উইকেট তুলে নেন পেসার কামরুল ইসলাম রাব্বি।
গতকাল ফরচুন বরিশালের বিপক্ষে তাÐব চালিয়ে মিনিস্টার গ্রæপ রাজশাহীর ৭ উইকেটে ২২০ রানের চ‚ড়ায় উঠে। ইনিংসে শেষ ওভারটি করেন কামরুল। ওই ওভারের আগেই ২১০ রান উঠে গিয়েছিল রাজশাহীর। যা এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ সংগ্রহ।
আর সবার মতো মার খেয়েছেন তিনিও। আগের ৩ ওভারে কামরুল দেন ৩৯ রান। শেষ ওভারের প্রথম বলে সাইফ হাসানকে ক্যাচ দিয়ে ফেরেন নুরুল হাসান। সেঞ্চুরি করা নাজমুল হোসেন শান্ত চালাতে গিয়ে পরের বলে কাভারে দেন ক্যাচ। হ্যাটট্রিক বলের মুখোমুখি হয়ে ফরহাদ রেজা লঙ অফে দেন ক্যাচ। হ্যাটট্রিক হওয়ার পর অবশ্য কোন উল্লাস করেননি বোলার-ফিল্ডাররা। চতুর্থ বল বাউন্ডারিতে পাঠান মোহাম্মদ সাইফুদ্দিন। পঞ্চম বলে আউট হয়ে যান তিনিও। শেষ বলে ফজলে মাহমুদ রাব্বি ছক্কা মেরে শেষ করেন ইনিংস। কামরুলের ফিগার দাঁড়ায় ৪-০-৪৯-৪। এই চার উইকেটে টুর্নামেন্টে যৌথভাবে মুস্তাফিজুর রহমানের সঙ্গে সর্বোচ্চ ১৩ উইকেট পেলেন তিনি।
টি-টোয়েন্টিতে বাংলাদেশি বোলারদের মধ্যে চতুর্থ হিসেবে হ্যাটট্রিকের স্বাদ পেলেন তিনি। এর আগে আল-আমিন হোসেন, মানিক খান, আলিস আল ইসলাম করেছিলেন হ্যাটট্রিক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ