Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাঙ্গুনিয়া সমিতির সভাপতি অসুস্থ আমিরাতে সুস্থতা কামনায় দোয়া

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৫:২৭ পিএম

প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রোববার দুবাইস্থ ব্রেকফাস্ট রেস্টুরেন্ট হলরুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সাধারণ সম্পাদক ও আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন বাবরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কর্মকর্তা মোহাম্মদ আনিসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ ওসমান গনি, সংগঠনের অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক হোসেন, শারজাহ গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী, মোহাম্মদ জাফর ইকবাল তালুকদার, মোহাম্মদ রিয়াজুল করিম রানা, সাংবাদিক নাসিমউদ্দিন আকাশ, মোহাম্মদ বোরহান চৌধুরী, নাসিরউদ্দিন রকি প্রমুখ।
বক্তব্য রাখেন পেয়ার মোহাম্মদ তালুকদার, রফিকুল ইসলাম, মোহাম্মদ আবু তাহের, মোহাম্মদ শামসুল হক, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোহাম্মদ খোরশেদ আলম, আলহাজ্ব সাইফুল আলম, রেয়াজুল করিম রানা, আলিমুজ্জামান সেলুসহ আরো অনেকে। দোয়া পরিচালনা করেন মাওলানা সিরাজউদ্দৌলাহ চৌধুরী।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ