Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরের আদালত থেকে জামিন পেলেন নিক্সন চৌধুরী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৪:৫৫ পিএম

নির্বাচন আচারন বিধি লংঘনের অপরাধে নির্বাচন কমিশনের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর - ৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

মঙ্গলবার বেলা ১১টার সময় ফরিদপুর জেলা দায়রা জজ মো সেলিম মিয়ার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাকে দুইহাজার টাকা বন্ডে নিয়মিত জামিন দেন।

জামিন পাবার পর নিক্সন চৌধুরী জানান, নির্বাচন কমিশন প্রজ্ঞাপনের মাধ্যমে চরভদ্রাসন উপজেলা পরিষদের নির্বাচন বাতিল করেছে, তার আইনী লড়াইয়ের মাধ্যমে মোকাবেলা করা হবে।

উল্লেখ্য, গত ১০ ই অক্টোবর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আচারন বিধি লংঘনের দায়ে মামলা দায়ের করেন মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে, সেই মামলায় হাইকোর্ট থেকে তিনি ৮ সপ্তাহের জামিন নেন।

এদিকে নির্বাচনে অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় ৬ই ডিসেম্বর নির্বাচনের ফলাফল বাতিল ঘোষণা করেন নির্বাচন কমিশন

 



 

Show all comments
  • মিলন মৃধা ৮ ডিসেম্বর, ২০২০, ৫:৫৯ পিএম says : 0
    ওর জামিনে কারণ হলো কিছু দিন আগে মওলানা মামুনুল হুজুরের সাথে লড়াই করার জন্য সরকার খুশি হয়েছে এ জন্য জামিন। যে লোক একজন ইউএনও স্যার কে গালি দেওয়া লোক জামিন পেতে পারে না!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিক্সন চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ