Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগমারায় বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

বাগমারা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীর বাগমারায় এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ বাড়ির দরজা ভেঙে মাহমুদ আলী শাহ (৬৫) নামের ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত মাহমুদ শাহ উপজেলার যোগিপাড়া ইউনিয়নের ভটখালী গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার রাতে মাহমুদ আলী শাহ খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। গতকাল সোমবার সকালে প্রতিবেশী এক ব্যক্তি তার বাড়ির দরজা বন্ধ অবস্থায় দেখতে পান। এ সময় তিনি ডাকাডাকি করলে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে প্রতিবেশী অন্যদের বিষয়টি জানান। পরে লোকজন বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে পুলিশকে জানানো হয়।
খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দে, বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ও যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন। পুলিশ কর্মকর্তারা বাড়ির প্রধান ফটকের দরজা ভেঙে ঢুকে বৃদ্ধকে বারান্দায় পড়ে থাকতে দেখতে পান। পুলিশ সেখান থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে। পরিবারের সদস্যরা জানান, বৃদ্ধ মাহমুদ আলী শাহের সঙ্গে পরিবারের অন্য সদস্যদের বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে তিনি স্ত্রী ছেলেদের রেখে আলাদা বাড়িতে বসবাস শুরু করেন। ঘটনার দিন রাতেও তিনি আলাদা বাড়িতে ছিলেন। তকে কী কারণে তার মৃত্যু হয়েছে এই বিষয়ে কিছু জানাতে পারেননি।
যোগিপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল বলেন, বৃদ্ধের কী কারণে মৃত্যু হয়েছে তা জানা সম্ভব হয়নি। যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবদুর রহিম বলেন, লাশের গলায় দাগ রয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের তদারকিতে তদন্ত চলছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধের-মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ