Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশ্বনাথ উপজেলা সংবাদদাতা : সিলেটের বিশ্বনাথে স্বামীর হাতে হালিমা বেগম হেলেনা (২২) নামের ৫মাসের এক অন্তঃসত্ত¡া স্ত্রী খুন হয়েছেন। এঘটনায় নিহতের স্বামী জুলফিকার আলী ওরফে জলফুকারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের দীঘলী (খোজারপাড়া) গ্রামের মরহুম মুজেফর আলীর ছেলে। গতকাল শুক্রবার সকালে নিজ বসতঘরে উপর্যোপুরি ছুরিকাঘাত করে হেলানাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতের খাবার শেষে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েন। গতকাল সকাল ৭টারদিকে নাস্তা নিয়ে স্বামী-স্ত্রী দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এরপর জলফুকার তার শয়ন কক্ষের দরজা জানালা বন্ধ করে দেন। কোন সাড়াশব্দ না পেয়ে প্রায় দেড়ঘন্টা পর পরিবারের সদস্যরা টিনসেডের সেমি পাকা ওই ঘরের চালের টিন খুলে ভেতরে প্রবেশ করেন। এসময় রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে জড়িয়ে ধরে স্বামী জলফুকারকে বসে থাকতে দেখে চিৎকার করলে আশপাশ বাড়ির লোকজন জড়ো হয়ে তাকে আটক করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বনাথে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ