Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে পুলিশ সুপারের কার্যালয় ভবন উদ্বোধন করলেন আইজিপি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ২:১৩ পিএম

বরিশালে নব নির্মিত পুলিশ সুপারের কার্যালয় ভবন উদ্বোধন করলেন আইজিপি বেনজীর আহমেদ। তবে কথা বলেননি গনমাধ্যমের সাথে। সোমবার সকাল ১১টার দিকে আকাশ পথে বরিশালে পৌছে পৌনে ১২টায় নগরীর পলিটেকনিক রোডে নবনির্মিত তিনতলা এ এই ভবনের উদ্বোধন করেন তিনি। ফিতা কেটে ভবনে প্রবেশ করেন আইজিপি বেনজির আহমদ। এর আগে তিনি নব নিমিূতএ ভবনের ফলক উন্মোচন এবং বেলুন ও ফেস্টুন উড়ান। 

এ সময় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশালের বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার, ডিআইজি শফিকুল ইসলাম, মহানগর পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক অজিয়র রহমান, র‌্যাব-৮ এর অধিনায়ক আতিয়ার রহমান ও পুলিশ সুপার সাইফুল ইসলামসহ বরিশাল বিভাগের ছয় জেলার পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।
নব নির্মিত পুলিশ ভবনে পৌছলে আইজিপি’কে পুলিশের একটি চৌকশ দল অভিবাদন প্রদান করে। তিনি ছালাম গ্রহন করেন। দুপুরে বরিশাল পুলিশ লাইন্স-এ মহানগর পুলিশ ও বরিশাল রেঞ্জের ৬ জেলা পুলিশ সহ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের সাথে সভা করেন আইজপি বেনজির আহমেদ।
এ ছাড়াও পুলিশের আরো কয়েকটি কর্মসূচীতে অংশ গ্রহনের কথা রয়েছে আইজপি’র । তবে কোন অনুষ্ঠানে বরিশালের গণমাধ্যম কর্মীদের আমন্ত্রন জানানো হয়নি। সাংবাদিকরা পুলিশ সুপারের কার্যালয়ে গেলে সেখানেও গনমাধ্যমের সাথে কোন কথা বলেননি আইজিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ