Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াতের ইন্ধনে ভাস্কর্য ভাঙচুর

কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, হেফাজত নেতারা দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াতের ইন্ধনে ভাস্কর্য ভাঙচুর করেছে। গতকাল বিকেলে কুষ্টিয়া পৌরসভা বিজয়্উলল্লাসে বিশাল গণজমায়তে হানিফ এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপিকে স্বাধীনতার পক্ষের দল আর বলা যায় না। তাদের নেত্রী খালেদা জিয়া হেফাজতের শাপলা চত্বর ঘেরাওয়ের দিন তাদের সমর্থন দিয়ে প্রমাণ করেছে তিনি ও তার দল এদের পৃষ্ঠপোষক।
আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের ওপর হামলা করেছে, তারা এ দেশকে বিশ্বাস করে না, এ দেশের সংবিধান বিশ্বাস করে না। এরা পাকিস্তানের পেত্মাতা। এটি বঙ্গবন্ধুর ভাস্কর্যের ওপর হামলা করেনি, তারা পুরো দেশের ওপর হামলা করেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে, এমন কয়েকজনকে পুলিশ চিহ্নিত করেছেও ৪জনকে গ্রেফতার করা হয়েছে।
হানিফ বলেন, এদেরকে যে কোনো মূল্যে রুখতে হবে। সারা দেশের মানুষকে সোচ্চার হতে হবে। এদের যে কোনো মূল্যে প্রতিহত করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, কুষ্টিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাস্কর্য-ভাঙচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ