Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আটকা পড়ল ট্রেন

উত্তরবঙ্গ মেইল ট্রেনের যন্ত্রাংশ বিকল

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

পঞ্চগড়-পার্বতীপুর-রংপুর-কাউনিয়া-গাইবান্ধা ও বগুড়া হয়ে সান্তাহার রেল স্টেশনের মধ্যে চলাচলকারী ট্রেন উত্তরবঙ্গ মেইল । ৮ ডাউন মেইল ট্রেন পঞ্চগড় থেকে পার্বতীপুর হয়ে সান্তাহার যাওয়ার পথে গতকাল রোববার দুপুরে যন্ত্রাংশের ত্রæটির কারণে পার্বতীপুর-পঞ্চগড় রেলপথে বাজনাহার-মঙ্গলপুর রেল স্টেশনের মাঝামাঝি জায়গায় মেইন লাইনের ওপর অচল হয়ে পড়ে।
৭৯৪ নম্বর আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন সেতাবগঞ্জ রেল স্টেশনে আটকা পড়ে।
এ রিপোর্ট লেখার সময় সন্ধ্যে ৬টা পর্যন্ত মেইন লাইন ক্লিয়ার না হওয়ায় ওই ট্রেনটি আটকা পড়ে। গুরুত্বপূর্ণ দুটি ট্রেনের যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে। পার্বতীপুর সুইচ কেবিনে কর্মরত স্টেশন মাস্টার (এসএম) আব্দুর রাজ্জাক জানান, আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস টেন বেলা ৩টা ১৫ মিনিটে পার্বতীপুর রেলস্টেশনে এসে পৌঁছানোর নির্ধারিত সময়। উদ্ধারকারী টুল ভ্যান (উদ্ধারকারী ট্রেন) বেলা ২টা ৩৫ মিনিটে পার্বতীপুর রেল স্টেশন ছেড়ে ঘটনাস্থল অভিমুখে (৬৭ কি.মি. দূরে) চলে গেছে।
অপরদিকে, পার্বতীপুর রেল স্টেশনে কর্মরত সহকরী স্টেশন মাস্টার শারমিন আক্তার কলি জানান, উত্তরবঙ্গ মেইল ট্রেন পার্বতীপুর রেল স্টেশনে এসে পৌছানোর নির্ধারিত সময় বেলা ১টা ৫০ মিনিট। ওই ট্রেনে শুধুমাত্র যাত্রীরাই যাতায়াত করেন না, বিভিন্ন ধরনের মালামালও পরিবহন হয়ে থাকে বলে তিনি জানান। মেইন লাইন ক্লিয়ার না হওয়ায় ৭ আপ মেইল ট্রেনও পঞ্চগড় অভিমুখে নির্ধারিত সময়ে যেতে পারবে না বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যন্ত্রাংশ-বিকল

৭ ডিসেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ