Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাক্ষীর বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

দাউদকান্দিতে হত্যা মামলা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

কুমিল্লার দাউদকান্দিতে হত্যা মামলার সাক্ষীর বসতঘর পুড়িয়ে দিয়েছে আসামিরা। দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের হাসনাবাদ ভিটিকান্দি গ্রামের কালাম হত্যা মামলার সাক্ষী হওয়ায় ইব্রাহিমের বসতঘর ও মালামালসহ পুড়িয়ে দিয়েছে বিবাদীরা। এ ঘটনায় গতকাল রোববার দাউদকান্দি মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

মো. ইব্রাহিমের বৃদ্ধ মাতা হোসনেয়ারা বেগম পুলিশকে জানান, গত শনিবার দিবাগত রাতে কালাম হত্যা মামলার আসামি বাড়িতে ঢুকে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘরে আটকিয়ে পেট্টোল মেরে আমার ছেলে ইব্রাহিমের ঘর জালিয়ে দেয়। এ ব্যাপারে কালাম হত্যা মামলার সাক্ষী ইব্রাহিম জানান, এ হত্যা মামলার সাক্ষী হবার পর থেকে আসামিরা আমাকে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। আমি এবং এই মামলার বাদী ইসমাইল হোসেন ও তার পরিবার সন্ত্রাসীদের ভয়ে দীর্ঘদিন বাড়ি ছাড়া। এ ব্যাপারে মো. হানিফ, মো. মমিন, মো. রানা, মো. ইসামইল, মেহেদী, মো. রাকিব, মো. মোকলেছ, মো. সেলিম, মো. মোস্তফাকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসতঘর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ