Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্যারিয়ারের জন্য কারও কাছে ঋণী নন এশা গুপ্ত

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে সাফল্যের জন্য কোনই পৃষ্ঠপোষক বা গডফাদারের কাছে যাদের দায়বদ্ধতা নেই তাদের মধ্যে একজন অভিনেত্রী এশা গুপ্ত। তিনি তার এই একক যাত্রা নিয়ে গর্ববোধ করেন এবং এই ক্যারিয়ারের জন্য কারও কাছে তার ঋণ নেই বলে তিনি তৃপ্ত।
“কেউ আমার পাশে ছিল না বলে আমাকে প্রচÐ পরিশ্রম করতে হয়েছে। অন্য কাউকে আমার এই সাফল্যের কৃতিত্ব দিতে হয় না বরে আমি তৃপ্ত। কেউ এই মন্তব্যকে অন্য ব্যাখ্যা দিতে পারে তবে বাস্তবতাই এটি। আমাকে অভিনয়শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে কারও কাছে ঋণী হতে হয়নি,” এশা বলেন।
অবশ্য তার এই যাত্রায় সহায়তা করায় তিনি কয়েকজন মানুষের কাছে ৩০ বছর বয়সী অভিনেত্রীটি কৃতজ্ঞ।
“আমি অনেক মানুষের কাছে কৃতজ্ঞ। মুকেশজি (মুকেশ ভাট) এই তালিকায় শীর্ষে আছেন, তিনি আমাকে ‘জান্নাত টু’ ফিল্মে কাজ করার জন্য নির্বাচন করেছিলেন,” তিনি বলেন।
তিনি জানান বলিউডের যে কোনও নবাগতের মত তিনি জানতেন না পরের মাসে বাড়ি ভাড়া কিভাবে দেতে হবে।
এশাকে সর্বশেষ দেখা গেছে অক্ষয় কুমার অভিনীত সাম্প্রতিক ‘রুস্তম’ চলচ্চিত্রে। তাকে আগামীতে বিপুল শাহ’র ‘কমান্ডো টু’ এবং অজয় দেবগন এবং এমরান হাশমির সহাভিনয়ে মিলন লুথরিয়ার ‘বাদশাহো’তে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যারিয়ারের জন্য কারও কাছে ঋণী নন এশা গুপ্ত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ