Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে আজ চট্টগ্রামে জঙ্গিবাদ সন্ত্রাসবিরোধী মানববন্ধন

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকাসক্তির বিরুদ্ধে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রাম মহানগর ও জেলার যৌথ উদ্যোগে আজ (রোববার) সকাল ১০টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয়ভাবে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহানগর পর্যায়ে অনুষ্ঠেয় এ মানববন্ধনে প্রধান অতিথি থাকবেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আহসান উল্লাহ। বিশেষ অতিথি থাকবেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব আল্লামা শাব্বীর আহমদ মোমতাজী। তাছাড়া মানববন্ধন কর্মসূচিতে জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় চট্টগ্রাম মহানগর ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এতে সংশ্লিষ্ট সকলকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের জন্য সংগঠনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।
ট্রলারের ধাক্কায় নৌকা থেকে পড়ে জেলের মৃত্যু
নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার মদন উপজেলার কদমশ্রী হাওরে গত শুক্রবার রাতে ট্রলারের ধাক্কায় নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে গিয়ে জাফরুল ইসলাম (৩০) নামক এক জেলের করুণ মৃত্যু হয়েছে। মৃত জাফরুলের বাড়ি মদন উপজেলার জঙ্গল ডেমারগাতি গ্রামে। তার পিতার নাম নুরুল আমীন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জাফরুল ইসলাম গত শুক্রবার রাতে অন্যান্য জেলেদের সাথে নৌকা নিয়ে কদমশ্রী হাওরে জাল দিয়ে মাছ ধরছিলেন। এ সময় একটি ট্রলার জেলেদের নৌকাটিকে ধাক্কা দিলে জাফরুল নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে যায়। এ সময় তার সাথে থাকা অন্যান্য জেলেরা অনেক চেষ্টার পর আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে। তারা জাফরুলকে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ মাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জাফরুল ইসলামের লাশ ময়না তদন্তের জন্য শনিবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে আজ চট্টগ্রামে জঙ্গিবাদ সন্ত্রাসবিরোধী মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ