Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে সেনা টহল দলের সঙ্গে সংঘর্ষ

এক সন্ত্রাসী নিহত

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৬ এএম

রাঙামাটির নানিয়ারচর উপজেলাধীন ১৯ মাইল এলাকায় সেনা টহলের ওপর হামলা চালিয়েছে চুক্তি বিরোধী প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে আকস্মিক এই হামলার পরপরই আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে টহলরত সেনা সদস্যরা। এ সময় এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে মারা গেলে তার সঙ্গী অপর সন্ত্রাসীরা পালিয়ে যায়। নানিয়ারচর থানার ওসি সাব্বির হোসেন এ তথ্য জানান।

পুলিশ ঘটনাস্থল থেকে স্বয়ংক্রিয় একটি ২২ রাইফেল, একটি রিভলভার, দুইটি ম্যাগজিন, ৬ রাউন্ড তাজাগুলি, একটি গুলির খোসাসহ চাঁদাবাজির ১৮ হাজার ৩৫০ টাকা ও তিনটি মোবাইলফোন উদ্ধার করেছে। নিহত সন্ত্রাসী সাজেক চাকমা (৩৫) নানিয়ারচর সাবেক্ষ্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কান্দারা চাকমার সন্তান। সে ইউপিডিএফ’র সশস্ত্র শাখার মূল চাঁদা কালেক্টর বলে স্থানীয় সূত্র জানিয়েছে। এদিকে, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন নানিয়ারচর থানার ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনা-টহল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ