Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে দোয়া মাহফিল শুরু আজ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

তানযীমুল মাদারিসিল কওমিয়া নরসিংদীর উদ্যোগে দু’দিনব্যাপী নসিহত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে আজ ও আগামীকাল। নরসিংদী শহরের দত্তপাড়া গান্ধী ঈদগাহ মাঠে অনুষ্ঠিতব্য মাহফিলে প্রথম দিন প্রধান অতিথি থাকবেন লে: কর্নেল (আব) মো. নজরুল ইসলাম হিরু।
দ্বিতীয় দিন প্রধান অতিথি থাকবেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া। প্রথম দিন বিশেষ অতিথি থাকবেন আলহাজ জাকির হোসেন। দ্বিতীয় দিন নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল। প্রথম দিন বক্তৃতা করবেন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী, মাওলানা ফরিদ উদ্দিন আল মোবারক, মাওলানা ফয়জুল্লাহ সন্দিপী, মাওলানা মিজানুর রহমান সাঈদ, মাওলানা হাসান জামিল। সভাপতিত্ব করবেন মাওলানা ইসমাইল নুরপুরী। দ্বিতীয় দিন বয়ান করবেন মাওলানা নূর হোসাইন কাসেমী মাওলানা মামুনুল হক, মাওলানা আব্দুল বাসেত খান মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা হামেদ জহিরি। সভাপতিত্ব করবেন মাওলানা শওকত হোসাইন সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া-মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ