Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় অতিরিক্ত সচিবের শীতবস্ত্র বিতরণ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মেজবাহ উদ্দিন তিন দিনের সরকারি সফরে গত বুধবার ভোলায় আসেন। ওইদিন চরফ্যাশনের স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। উপজেলা পরিষদের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন।
পরবর্তীতে তিনি জেলা পরিষদের বাস্তবায়নে নির্মিত উপজেলা ডাকবাংলো, বিভিন্ন সড়ক উন্নয়ন, উত্তর আইচা বাজার উন্নয়ন, হাজী বজলুর রহমান হাফিজিয়া এতিমখানা ও হেফজ মাদরাসা, উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। দুপুরে ভোলা এলজিইডি নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রকল্প পরিচালকের সাথে সভা করেন।
গত শুক্রবার তিনি তার মায়ের নামে প্রতিষ্ঠিত ছাবেরা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক উন্নয়ন কাজের মান বজায় রেখে সিডিউল অনুযায়ী যথাসময়ে আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দেন।
এসব সভা ও বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন এলজিইডি বরিশাল অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আ. রশিদ, প্রকল্প পরিচালক মুমিন মজিবল হক সমাজি, জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাক, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আখন্দ, নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, সিনিয়র প্রকৌশলী মাজহারুল ইসলাম তালুকদার, উপজেলা প্রকৌশলী মো. মোশারফ হোসেন, সিনিয়র প্রকৌশলী লুৎফর রহমান, উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির রাজন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র-বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ