Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে এক সমাজকর্মীকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (না’গঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী আইলপাড়া এলাকাতে আবদুল মান্নান ভূইয়া (৩৫) নামে এক সমাজকর্মীকে কুপিয়ে জখম করেছে একদল দুর্বৃত্ত। হামলা শেষে পালিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা ককটেল বিস্ফারণ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে যায়। আহত মান্নান ভূইয়ার দাবি, হামলাকারীরা পুলিশের তালিকাভুক্ত ডাকাত সরদার ও মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু বাহিনীর সদস্য। বৃহস্পতিবার রাত ১০ টায় ওই ঘটনায় আহত মান্নান ভূইয়াকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার শিকার আব্দুল মান্নান স্থানীয় সামাজিক সংগঠন মানবকল্যাণ পরিষদের সভাপতি।
আহত মান্নান ভূইয়ার বরাত দিয়ে এসআই ওমর ফারুক জানান, রাতে আইলপাড়া কবরস্থানের পাশে মানবকল্যান পরিষদের অফিসে বসে কাজ করছিল আব্দুল মান্নান। এসময় ডাকাত সরদার ও মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ওরফে মাস্টার দেলুর লোকজন এসে অতর্কিত হামলা করে কুপিয়ে জখম করে তাকে। দুর্বৃত্তরা যাওয়ার সময় ককটেল বিস্ফারণ করে এলাকায় আতংক সৃষ্টি করে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধিরগঞ্জে এক সমাজকর্মীকে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ