Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শিশু সুলতানার লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বাহুবলে জিডি’র পরেও পুলিশের ভূমিকা নিয়ে জনমনে ক্ষোভ
বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবলে নিখোঁজের ৩ দিন পর শিশু সুলতানা আক্তার-এর লাশ পাওয়া গেল বাড়ি থেকে মাত্র আধা কিলোমিটার দূরবর্তী ধান ক্ষেতে। গতকাল শুক্রবার বেলা ১১টায় পুলিশ ওই শিশুর লাশটি উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বাহুবল উপজেলার উত্তরসুর গ্রামের আফজল মিয়ার কন্যা সুলতানা আক্তার (৯) গত ১৬ আগস্ট বেলা ২টার দিকে কেরোসিন তেল কেনার জন্য বাড়ি থেকে উপজেলা সদরসংলগ্ন হামিদনগর বাজারের উদ্দেশে রওনা হয়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পর সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে ওইদিনই উপজেলা সদরসহ সর্বত্র মাইকযোগে নিখোঁজ সংবাদটি প্রচার করা হয়। তাতেও কোন সাড়া না পেয়ে সুলতানা আক্তার-এর পিতা আফজল মিয়া বাহুবল মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৭৮২, তাং- ১৭/০৮/২০১৬) করেন। শিশু সুলতানা আক্তার নিখোঁজ হওয়ার ৩ দিনের মাথায় গতকাল শুক্রবার সকালে স্থানীয় লোকজন উপজেলা সদর সংলগ্ন হামিদনগর ও উত্তরসুর গ্রামের মাঝামাঝি বিলাল মিয়ার ধান ক্ষেতে লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে। এ সময় উপস্থিত জনতা পুলিশের নীরবতার জন্য ক্ষোভ প্রকাশ করেন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন এবং নিহত শিশুর পরিবারের দাবি, থানায় নিখোঁজ সংবাদটি সাধারণ ডায়েরীভুক্ত করার পর পুলিশ কোন পদক্ষেপই নেয়নি।
বাহুবল মডেল থানার ওসি মোলা মনির হোসেন বলেন, নিখোঁজ সংবাদটি পাওয়ার পর এএসআই জহির শিশুটিকে উদ্ধারের জন্য নানামুখী চেষ্টা চালিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু সুলতানার লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ