Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অটোরিকশা চালককে কুপিয়ে খুন

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর এলাকার হরিজন পল্লিতে দুই পক্ষের মারামারিতে ধারালো অস্ত্রের কোপে অটোরিকশা চালক সাইদ শেখ মারা যান। সাইদ শেখ রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের নবগ্রাম এলাকার মোহাম্মদ শেখের ছেলে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহতরা বর্তমানে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, ৭ম শ্রেণিতে পড়–য়া একটি মেয়ের প্রেমের সর্ম্পকের জের ধরে খানখানাপুর হরিজন পল্লির আশিক জমাদ্দার ও পাচুরিয়ার মিলন রবিদাসের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বুধবার রাতে খানখানাপুর নতুন বাজার এলাকায় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে ওই সময় অটোরিকশা চালক সাইদ শেখ গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গতকাল বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি।

খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (ওসি) মো. শফিউল আলম জানান, এ ঘটনায় রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জরিত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য বিক্রম জমাদ্দার, আলো জমাদ্দার, প্রদীব জমাদ্দার ও গনেশ জমাদ্দারকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ