Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম এ মাদরাসার

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শত ভাগ পাসের গৌরব অক্ষুন্ন
সদ্য প্রকাশিত আলিম ফলাফলে ঢাকাস্থ আদর্শ ইসলামি মিশন মহিলা কামিল এম এ মাদরাসা এবারও এ+’সহ শতভাগ পাসের গৌরব অক্ষুণœ রেখেছে। মাদরাসার প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৌনপুরী পীর সাহেব তত্ত্বাবধানে পরিচালিত। জৌনপুরী (র.) এর ৪র্থ বংশধর আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৌনপুরী পীর সাহেব প্রতি বছর পবিত্র মক্কা ও মদীনা শরীফে গিয়ে এই মাদরাসা ও এতিমখানার জন্য দোয়া করে থাকেন। প্রতিষ্ঠাতা সভাপতি জৌনপুরী পীর সাহেব বলেন, যারা অত্র মাদরাসায় ভর্তি হবে এতিম ও মেধাবী ছাত্রীদের থাকা-খাওয়া ফ্রি করে দেয়া হবে ইনশাআল্লাহ।
-প্রেস বিজ্ঞপ্তি
বিদ্যুৎ তারে লেগে নৈশপ্রহরীর মাথা-দেহ বিচ্ছিন্ন
ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা : গত বৃহস্পতিবার রাতে ফটিকছড়ি’র নাজিরহাট ঝংকার মোড়স্থ ইউনাইটেড ক্লিনিকের ছাদে বিদ্যুৎ তারে লেগে নৈশপ্রহরীর মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। বিদ্যুৎ স্পৃষ্টে ঘটনাস্থলে প্রাণ হারানো মহরম আলী (৫৫) ফটিকছড়ি পৌরসভাস্থ দক্ষিণ রাঙ্গামাটিয়া এলাকার জনৈক ফয়েজ আহমদের পুত্র বলে জানা গেছে।
জানা যায়, ইউনাইটেড ক্লিনিকে সম্প্রতি নিযুক্ত নৈশপ্রহরী মহরম আলী বৃহস্পতিবার রাত ১১টায় পানির পাইপ দেখার জন্য ক্লিনিকের তৃতীয় তলার ছাদে উঠেন। পানির পাইপ চেক করার সময় হঠাৎ ছাদের উপর দিয়ে টানানো ১১ হাজার কেভি সঞ্চালন লাইনের তারে লেগে গেলে বিদ্যুৎ স্পৃষ্টে তার মৃত্যু ঘটে এবং মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টায় নিহত নৈশপ্রহরীর লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম এ মাদরাসার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ