Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে হবে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিস - অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা

পার্বতীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৪:০০ পিএম

তথ্য প্রযুক্তির উন্নয়নের অংশ হিসেবে বাংলাদেশ রেলওয়ের পশ্চিম জোনের বৃহৎ রেলওয়ে জংশন পার্বতীপুরে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিসে রুপান্তর করা হবে বলে জানিয়েছেন রেলওয়ের পশ্চিম জোনের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা জামশেদ মিনহাজ রহমান।
আজ বৃহস্পতিবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে পে- অফিসে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পেনশন হোল্ডার নেতৃবৃন্দকে নিয়ে আয়োজিত ভার্চুয়াল মিটিংয়ে এ কথা জানিয়েছেন তিনি। পার্বতীপুর রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা (কেলোকা) বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসবা রক্ষন কর্মকর্তা (সৈয়দপুর) প্রদীপ কুমার দত্ত। অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা রাজশাহীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা (অর্থ) কামাল ইউসুফ ও সহকারী হিসাব রক্ষন কর্মকর্তা (অর্থ ও পেনশন) আনোয়ার জাহিদ।
মতবিনিময় সভায় স্থাণীয় বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত পার্বতীপুর রেলওয়ে পে- অফিসের আওতায় পেনশনারদের ফিজিক্যাল ভেরিফিকেশন করা হবে বলে জানিয়েছেন হিসাব বিভাগের কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ