Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘নাচ বালিয়ে’তে স্ত্রী নিরালিকে নিয়ে রুসলান

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে’র অষ্টম মৌসুমের কাজ শুরু হতে যাচ্ছে ঘোষণার পর থেকেই একে নিয়ে আলোচনা শুরু হয়েছে। জুটি বেঁধে নাচের প্রতিযোগিতায় অংশ নেয়ার এই অনুষ্ঠানটিতে সম্ভাব্য জুটি নিয়ে বেশ গুঞ্জন চলছে। অনেকে নাকি অংশ নেয়া নিশ্চিতও করে ফেলেছে।
অংশগ্রহণকারীদের তালিকায় আছেনÑ রোহন মেহরা-যুক্তি কাপুর, অভিনব শুক্লা-রুবিনা দিলায়েক, বিবেক দহিয়া-দিব্যাঙ্ক ত্রিপাঠি, অবিনাশ সচদেব-শালমালি দেসাই, সচিন শ্রফ-জুহি পারমার এবং পরশ তোমার-রুপাল ত্যাগি। এই তালিকায় সর্বশেষ যোগ হলো রুসলান মমতাজ এবং তার স্ত্রী নিরালি মেহতার নাম।
টিভিতে ফিকশন শোতে কাজ শুরুর আগে রুসলান বলিউডে কাজ করেছেন। তার প্রথম সিরিয়াল ‘কেহলাতা হ্যায় দিল.. জি রে যারা’। কয়েকটি সিরিয়ালে কাজ করার পর তাকে সর্বশেষ দেখা গেছে ‘এমটিভি- দ্য বিগ এফ’ শোতে।
রুসলান বলেছেন, “হ্যাঁ, আমাকে প্রস্তাব দেয়া হয়েছে। তবে তা কয়েক মাস আগে। এর পর আর কোনো কথা হয়নি। আমি আশাবাদী তবে কোনো চুক্তি হয়নি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘নাচ বালিয়ে’তে স্ত্রী নিরালিকে নিয়ে রুসলান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ