Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বেগমগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গতকাল দুপুরে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা হলেন, চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে রাকিব চৌধুরী, একই এলাকার আব্দুল হাইয়ের ছেলে শহিদুল ইসলাম পাভেল, দুলাল মিয়ার ছেলে জাকের হোসেন সাগর, গণিপুর এলাকার হারুনুর রশিদের ছেলে সজিব হোসেন বাবর ও একই এলাকার মোমিন মানিকের ছেলে তানভীর আহম্মদ সিয়াম। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় পৃথক স্থান থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, পাভেল, বাবর ও সাগরের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এ ঘটনায় গ্রেফারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী-গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ