Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে চালের আড়তে অভিযান

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ওজনে কম দেয়া ও পণ্যে পাটজাত দ্রব্য ব্যবহার না করার অভিযোগে ঢাকার সাভারে ৩টি পাইকারী চালের আড়তে অভিযান চালিয়ে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গতকাল বিকেলে সাভারের নামাবাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান, সাভারের সবচেয়ে বড় পাইকারি বাজার নামা বাজারের কিছু চালের আড়ৎদার পাইকারিভাবে চাল বিক্রির সময় বস্তায় দেয়া ওজন ট্যাগের চেয়ে কম ওজন দিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় লোকনাথ খাদ্য ভান্ডারকে ৫০ হাজার, শক্তি ভান্ডারকে ৫০ হাজার এবং পণ্য সরবরাহে পাটজাত দ্রব্য ব্যবহার না করায় মেসার্স নুর ট্রেডার্সকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় আশপাশের আরো কিছু আড়ৎদারদের সর্তক করার পাশাপাশি এমন অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চালের-আড়তে-অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ