Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসা ছাত্রী যে কারণে অপহৃত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মাদরাসার এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। উপজেলা ঘোলপাশা ইউনিয়নের শুভপুর বাবুচি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপহৃত ছাত্রীর মা রানু বেগম বাদী হয়ে বখাটে মহিন উদ্দিন, তার পিতা আবু তাহের, ভাই ছালেহ আহম্মদ, স্থানীয় হৃদয় ও নবীসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ২-৩ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।
মামলা সূত্রে জানা যায়, শুভপুর বাবুচি গ্রামের রানু বেগমের মেয়ে (১৩) বাবুচি দারুচ্ছুন্নাত দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী। বিগত কয়েক বছর ধরে পাশর্^বর্তী বাড়ির মহিন উদ্দিন ওই ছাত্রীকে মাদরাসায় আসা-যাওয়ার পথে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় মহিন উদ্দিন মাদরাসাছাত্রীকে অপহরণের হুমকি-ধমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। বিষয়টি মহিন উদ্দিনের পরিবারকে জানালে তারা কর্ণপাত করেনি। একপর্যায়ে গত বৃহস্পতিবার রাতে মাদরাসাছাত্রী প্রকৃতির ডাকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মহিন উদ্দিনসহ বিবাদীরা তাকে জোরপূর্বক মুখ চেপে ধরে সিএনজি অটোরিকশা যোগে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই মোহাম্মদ শামীম বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা-ছাত্রী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ