Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাতারে করোনায় আক্রান্ত আমের খান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ৬:৫২ পিএম

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে কাতারের বিপক্ষে ফিরতি ম্যাচ খেলতে বর্তমানে দোহায় রয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে রওয়ানে হয়ে বিকালে কাতারের দোহা আন্তর্জাতিক বিমানবন্দরে নামে লাল-সবুজরা। বিমানবন্দরে নেমেই বাংলাদেশ বহরের সবাই করোনাভাইরাসের নমুনা দেন পরীক্ষার জন্য। করোনা পরীক্ষায় ২৫ ফুটবলার ও কোচিং স্টাফসহ ৮ কর্মকর্তার ফল নেগেটিভ আসলেও জাতীয় দলের নতুন ম্যানেজার আমের খান এবং ফিজিও ফুয়াদ হাসান হাওলাদারের ফল পজিটিভ আসে। তথ্যটি শুক্রবার দোহা থেকে নিশ্চিত করেন আমের খান নিজেই।

দোহার এজদান টাওয়ার হোটেলে উঠেছে জামাল ভূঁইয়া বাহিনী। এখানেই ৩ দিনের রুম কোয়ারেন্টিনে আছে তারা। রোববার থেকে বাংলাদেশ দলের অনুশীলনের সূচি দেয়া হয়েছে বলে জানান ম্যানেজার আমের খান। অনুশীলনে ভারপ্রাপ্ত কোচ স্টুয়ার্ট ওয়াটকিসের অধীনে প্রস্তুত হবেন জাতীয় দলের ফুটবলাররা। শুক্রবার দুপুর পর্যন্ত বাংলাদেশ দলের সদস্যরা নিজ নিজ কক্ষেই খাওয়া ও অন্যান্য কাজ করলেও করোনা পজিটিভ হওয়া দুইজন ছাড়া বাকিরা রাত থেকে ডাইনিং ও হোটেলের জিম ব্যবহার শুরু করবেন। আগামী ৪ ডিসেম্বর দোহায় বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি ম্যাচে বাংলাদেশ মুখোমুখী হবে স্বাগতিক কাতারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ