Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে রবিউল হোসেন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাছ ধরার জালের পাশে খালের মধ্যে তার লাশ পাওয়া গেছে। নিহত রবিউল হোসেন ফাওড়া গ্রামের রহিম উদ্দিন মোল্লা বাড়ির গিয়াস উদ্দিনের ছেলে।
জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে খাবার খেয়ে বাড়ির পাশে খালের মধ্যে থাকা মাছ ধরার ভেসাল জালে যায় রবিউল। এরপর রাতে আর বাড়িতে ফিরে আসেনি সে। গত মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন খালের মধ্যে ভেসাল জালের সাথে লেগে থাকা অবস্থায় রবিউলের লাশ দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন রবিউলের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায় নি। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর রবিউলের মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

৭ জানুয়ারি, ২০২১
১৮ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০
১২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ