Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে সিংহেশ্বর ইউপি সদস্যের শপথ গ্রহণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ৩:৪৭ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৪নং সিংহেশ্বর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নির্বাচিত সদস্যের আজ মঙ্গলবার শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। বেলা ১২টা ২০ মিনিটের সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নবনির্বাচিত ইউপি সদস্য শাহানাজ বেগম শপথ গ্রহণ করেন। ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার নবনির্বাচিত ইউপি সদস্য শাহানাজ বেগমকে শপথ বাক্য পাঠ করান। এ সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, ভাইটকান্দি ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুল মোতালেব, রহিমগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরকার, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহীদ সরকারসহ সিংহেশ্বর ইউপি সচিব, ইউপি সদস্য ও সাংবাদিকগণ।

উল্লেখ্য, ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহান আলমের মৃত্যুর পর শূন্যপদে গত ২০ আক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠিত হয় । উপ-নির্বাচনে মৃত ইউপি সদস্যের স্ত্রী মোছাঃ শাহনাজ বেগম মোরগ প্রতীত নিয়ে ৬৭৪ ভোট পেয়ে নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ