Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এইচএসসিতে মাইলস্টোন কলেজের সাফল্য ধারা অব্যাহত

প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

এইচএসসির ফলাফলে ধারাবাহিক সাফল্য বজায় রেখে এবারও এগিয়ে রয়েছে রাজধানী ঢাকার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। এ বছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ২৫৫৩ জন ছাত্রছাত্রী এইচএসসি পরীক্ষায় অংশ নেয় এবং পাসের হার ৯৬.৪৭ %। বিজ্ঞান বিভাগে ১৬৩০ জন পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১১০৭ জন। বিজ্ঞান বিভাগে পাসের হার ৯৯.৮%। বাণিজ্য বিভাগে ৮১৫ জন পরীক্ষা দেয় এবং পাসের হার ৯০%। এ বছর মাইলস্টোন কলেজ থেকে মানবিক বিভাগে ১০৭ জন পরীক্ষা দেয় এবং পাসের হার ৯৮%।
প্রতি বছরের ন্যায় এবারও এইচএসসিতে ভালো ফলের ধারা অব্যাহত রাখা প্রসঙ্গে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সহিদুল ইসলাম বলেন, ‘শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি, শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক পাঠদান, বিষয়ভিত্তিক সাপ্তাহিক-মাসিক ও পর্ব পরীক্ষা, ফর্ম শিক্ষক-শিক্ষিকাদের প্রত্যক্ষ তত্ত¡াবধান এবং নিয়ম-শৃঙ্খলা অনুশীলনের মাধ্যমে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভালো ফল অর্জনে সক্ষম হয়েছে। Ñবিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসিতে মাইলস্টোন কলেজের সাফল্য ধারা অব্যাহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ