Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাইডেনের মন্ত্রিসভায় যোগ দিলে ওবামাকে ছেড়ে যাবার হুমকি মিশেলের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ৮:২৮ পিএম

নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের মন্ত্রিসভায় যোগ দিলে সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাকে ছেড়ে যাবার হুমকি দিয়েছেন তার স্ত্রী মিশেল।জো বাইডেন মন্ত্রিসভায় যোগ দিচ্ছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা- এমন গুঞ্জণ রয়েছে। এ প্রসঙ্গে ওবামা আরও বলেন, কিছু কিছু বিষয় আছে যেগুলো আমি মিশেলের কারণে করবো না। -সিবিএস
মিশেল তখন বলবে, কী? তুমি কী করতে যাচ্ছো? রোববার সিবিএস-কে দেয়া সাক্ষাৎকারে ওবামা এ কথা বলেন। আত্মজীবনী গ্রন্থ প্রকাশের কয়েকদিন আগে তিনি এ সাক্ষাৎকার দেন। ২০০৯-২০১৭ সাল পর্যন্ত ওবামার ভাইস প্রেসিডেন্ট ছিলেন জো বাইডেন। জানুয়ারি মাসে তিনি যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিতে যাচ্ছেন। ডোনাল্ড ট্রাম্পকে হারানোর নির্বাচনি লড়াইয়ে বাইডেনের হয়ে প্রচারেও নেমেছিলেন ওবামা।
এক প্রশ্নে ওবামা বলেন, আমার পরামর্শ তার দরকার নেই। সম্ভাব্য যেকোনও উপায়ে আমি তাকে সহযোগিতা করবো। হোয়াইট হাউজ বা অন্য কিছু নিয়ে হুট করে কাজের কোনও পরিকল্পনা আপাতত আমার নেই। ওবামা আমলের দুই প্রবীণ রাজনীতিক সুসান রাইস ও মিশেল ফ্লুরনয় বাইডেনের মন্ত্রিসভায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন বলে ধারণা করা হচ্ছে।



 

Show all comments
  • md anwar ali ১৭ নভেম্বর, ২০২০, ৮:১৩ এএম says : 0
    যা করোন স্ত্রীকে সাথে রেখেই করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ