Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে শিক্ষককে হাতুরি পেটা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ২:৩০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে স্কুল শিক্ষক মোঃ মনিরুজ্জামান ফরিদ খান (৪২) কে হাতুরি পেটা করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। পৌর শহরের আরামবাগ এলাকায় শনিবার সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে দুবৃত্তরা হাতুরি পেটা করে পালিয়ে যায়। মনিরুজ্জামান ফরিদ উপজেলার দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া গ্রামের মৃত হাজী বাহার আলী খানের ছেলে। সে গুদিঘাটা স্বরোজিনী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আহত মনিরুজ্জামান জানান, তার ভাই আলমগীর হোসেন নূর মোহাম্মদ খানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার সকালে স্কুলে যাওয়ার পথে তার ভাই নূর মোহাম্মদ খানের ছেলে তানভির আহমেদ শোভন এর নেতৃত্বে ৩ টি মটর সাইকেলে ৯ জনের একটি দল তার পথ রোধ করে তাকে ইজি বাইক তেকে নামিয়ে হাতুরি দিয়ে এলোপাথারি পেটায়। হাতুরি পেটায় অজ্ঞান হলে দুর্ববৃত্তরা পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুজ্জামান মিলু জানান, এব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতুরি পেটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ