Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে হত্যার চেষ্টা বোরকা পরিহিত সন্ত্রাসীদের

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ৯:৪৪ এএম | আপডেট : ১০:০৬ এএম, ১৬ নভেম্বর, ২০২০

বোরকা পরিহিত সন্ত্রাসীরা সাতক্ষীরার এক ইউপি চেয়ারম্যানকে গুলির পর কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। রোববার (১৫ নভেম্বর) রাতে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই ঘটনা ঘটে।
আহত আব্দুর রহিম কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য আব্দুল আজিজসহ কয়েকজন সাংবাদিকদের জানান, রাত পৌনে আটটার দিকে চেয়ারম্যানসহ তারা তিন/চার জন পরিষদ ভবনে অবস্থান করছিলেন। তারা পরিষদের সভাকক্ষে বসে থাকলেও চেয়ারম্যান তার নির্ধারিত কক্ষে বসে কম্পিউটারে কাজ করছিলেন। এসময় চার/পাঁচ জন বোরকা পরিহিত সন্ত্রাসী চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করেই এক রাউন্ড গুলি ছোঁড়ে।
ঘটনাক্রমে গুলি লক্ষ্যভ্রষ্ট হলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে চেয়ারম্যানের উপর চড়াও হয়ে তাকে কোপাতে থাকে। এসময় চেয়ারম্যানের চিৎকারে তারা ঘটনাস্থলে পৌঁছানোর পরপরই বোরকা পরিহিত অবস্থায় হামলাকারীরা কক্ষ থেকে দ্রুত বেরিয়ে যায়। মারাত্মক আহত চেয়ারম্যানকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নেয়া হয়। পরে চেয়ারম্যানকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা জানান, ঘটনার জানার পরপরই পুলিশ হাসপাতালে যেয়ে আহত চেয়ারম্যানের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন সোমবার (১৬ নভেম্বর) সকালে জানান, বিষয়টি জানতে পেরে রাতেই তিনি সদর হাসপাতালে চেয়ারম্যানকে দেখতে গিয়েছিলেন। তিনি বলেন, ঘটনা সম্পর্কে পরস্পর বিরোধী তথ্য আসছে। আসল বিষয়টি জানার চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ