Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফিরমিনোর গোলে ব্রাজিলের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১০:১৩ এএম

লাতিন আমেরিকা বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আজ ভেনিজুয়েলাকে হারিয়েছে ব্রাজিল। নিজেদের মাটিতে ভেনিজুয়েলাকে ১-০ গোলে হারিয়েছে লাতিন জায়ান্টরা।

এই্ ম্যাচে শুরু থেকেই নিজেদের ডিফেন্স শক্ত রেখে খেলতে থাকে ভেনিজুয়েলা। দলটির প্রায় সব তারকাই নিজেদের গোলপোস্টের সুরক্ষা দেয়ায় বেশি মনোযোগী ছিলেন।

কিন্তু অষ্টম মিনিটেই গোল পেয়েছিল ব্রাজিল। ব্রাজিলের আক্রমন ভাগের তারকা রিচার্লিশন বল পাঠিয়েছিলেন ভেনিজুয়েলার জালে। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল করা হয়।

বিরতির আগে আরো একবার ভেনিজুয়েলার জালে বল পাঠায় ব্রাজিল। ম্যাচের ৪১ মিনিটের সময় ডগলাস লুইজ বল পাঠায় ভেনিজুয়েলার জালে। কিন্তু এবারও গোলটি বাতিল করেন রেফারি।

বিরতির আগেই দুইবার গোল করেও হতাশ হওয়া ব্রাজিল ৬৭ মিনিটে অবশেষে লিড পায়। এভারটন রিবেইরোর ক্রস ক্লিয়ার করতে গিয়ে দুর্বল হেড করেন ভেনিজুয়েলার ওসুরিও। সেই বল যায় ফিরমিনোর কাছে এবং ফিরমিনো সেটা পাঠিয়ে দেন জালে।

শেষ পর্যন্ত আর কোন গোল করতে না পারলে ফিরমিনোর করা এই গোলটিই হয়ে যায় ম্যাচের ভাগ্য নির্ধারক গোল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ