Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় লাইফ সাপোর্টে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ছোট পর্দার প্রিয়মুখ অভিনেতা আজিজুল হাকিম করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ফুসফুসে সংক্রমণ বাড়ায় তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়েছে।
গত বৃহস্পতিবার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হলে পরিস্থিতির উন্নতি না হওয়ায় গতকাল আজিজুল হাকিমকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তার স্ত্রী নাট্যকার ও পরিচালক জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত। তাদের অবস্থা খারাপ না হওয়ায় বাসাতেই রয়েছেন।
গত ১০ অক্টোবর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গত বৃহস্পতিবার আজিজুল হাকিমের অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়।
টেলিভিশন, সিনেমা ও মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন। টিভি নাটকে অভিনয় করে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। এখনও অভিনয় করে যাচ্ছেন। আজিজুল হাকিমের আরোগ্য কামনা করেছেন সহকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ