Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে দুই দোকানে অগ্নিকান্ড

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বরিশাল মহানগরীর হাসপাতাল রোডের গুপ্ত কর্নার সংলগ্ন ২টি দোকান আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। একটি ইলেক্ট্রনিক্স ও এক আইনজীবীর চেম্বার ক্ষতিগ্রস্ত হয়েছে। ইলেক্ট্রনিক্সের দোকানে রাখা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ইলেক্ট্রনিক দোকানে অগ্নিকান্ডে সূত্রপাত হয়। দোকানের ভেতরে ইলেক্ট্রনিক্সের মালামাল থাকায় দ্রুতই আগুন ছড়িয়ে পড়ে চারদিকে।

দোকানের মালিক জানান, দোকানে প্রায় তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এখন তিনি একেবারে নিঃস্ব। যারা ইলেক্ট্রনিক সামগ্রী মেরামতে দিয়েছিল তাদের দাবি তিনি কিভাবে মেটাবেন তা বলতে পারছেন না।

একই এলাকার অপর এক ব্যবসায়ী জানান, ভোরে তিনি তার প্রতিষ্ঠান খুলতে এসে ধোঁয়ার গন্ধ পান। তখন তিনি ইলেক্ট্রনিক্সের দোকনের পাশে গেলে ভেতরে আগুন জ্বলতে দেখেন। এরপরেই কয়েকটি টিভিতে বিস্ফোরণ ঘটে।
ফলে আগুনের তীব্রতা অনেক বেড়ে যায়। এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দোকান পুড়ে ছাই হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোকানে-অগ্নিকান্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ