Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ২য় শ্রেণীর ছাত্রী নিহত

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের খাশিকোনা গ্রামে গতকাল বুধবার সন্ধ্যায় অটোরিক্সার চাপায় শ্রাবন্তী নামক আট বছরের এক কন্যাশিশুর করুণ মৃত্যু হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, খাশিকোনা গ্রামের মুখলেছ মিয়ার কণ্যা খাশিকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী শ্রাবন্তী বান্ধবীদের সাথে খেলাধুলা করে বুধবার সন্ধ্যায় বাড়ী ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী অটোরিক্সা তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।
মাটিরাঙ্গায় জিপ উল্টে পথচারীসহ আহত ৫
মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গরুবোঝাই জিপগাড়ি উল্টে এক পথচারীসহ ৫ জন আহত হয়েছে। বুধবার বেলা তিনটার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-খাগড়াছড়ি সড়কে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, গাড়ির হেলপার মো. মোস্তফা (২০), মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কান্তকার্বারী পাড়ার ইন্দ্রমনি চাকমা (৫০), গুইমারা উপজেলার জালিয়াপাড়ার মো. আবদুল সামাদ (৫০), মো. আজিজুল হক (৪৩) ও গুইমারা উপজেলার হাজিপাড়ার ইদ্রিস মিয়া (৩৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায় ২য় শ্রেণীর ছাত্রী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ