Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে সাড়ে ৩শ’ কৃতী শিক্ষার্থীকে ১৭ লক্ষাধিক টাকা অনুদান প্রদান

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে প্রায় সাড়ে ৩শ’ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা ও অনুদান প্রদান করেছে জাগরণী চক্র ফাউন্ডেশন। বুধবার সকালে যশোর জিলা স্কুল মিলনায়তনে এসএসসি উত্তীর্ণ অসচ্ছল-মেধাবী (কমপক্ষে জিপিএ-৪.৫) শিক্ষার্থীদের সংবর্ধনা ও ১৭ লাখ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।
জাগরণী চক্র ফাউন্ডেশনের সভাপতি জন. এস. বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) গোলাম তৌহিদ। বিশেষ অতিথি ছিলেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের উপ-মহাব্যবস্থাপক (কার্যক্রম) মো. আবদুল মতীন। স্বাগত বক্তব্য রাখেন জাগরণী চক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আজাদুল কবির আরজু।
জাগরণী চক্র ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা হাসিব নেওয়াজ জানান, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ৩৪৬ জন (ছেলে: ১৬৭, মেয়ে: ১৭৯) শিক্ষার্থীর হাতে অনুদানের ১৭ লাখ ৩০ হাজার টাকা তুলে দেন। জাগরণী চক্র ফাউন্ডেশন এ পর্যন্ত ৩,৮৪১ জন শিক্ষার্থীকে মোট ১ কোটি ৯২ লাখ ০৫ হাজার টাকা অনুদান দিয়েছে। জাগরণী চক্র ফাউন্ডেশন দেশের ৩৩টি জেলায় কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে সাড়ে ৩শ’ কৃতী শিক্ষার্থীকে ১৭ লক্ষাধিক টাকা অনুদান প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ