Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ট্রলার ডুবে স্কুল শিক্ষিকাসহ নিহত ২

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা আজগরআলী দাখিল মাদরাসার শিক্ষা সফরে যাওয়া ছাত্রছাত্রীদের ট্রলার ছোট ফেনী নদীতে ডুবে নিহত হয়েছে ২, আহত ১০, নিখোঁজ রয়েছে ৪ জন।
উপজেলার চরফকিরা ইউনিয়নের আজগর আলী দাখিল মাদরাসার ছাত্রছাত্রী শিক্ষকসহ গতকাল বুধবার বিকেল ৪.৩০ মিনিটে পার্শ¦বর্তী ইউনিয়ন মুছাপুর ছোট ফেনী নদীর ক্লোজার ঘাটে ভ্রমণের উদ্দেশ্যে বাসযোগে ছাত্রছাত্রীদের নিয়ে যায়। বিকেল ৫টায় শিক্ষক-শিক্ষিকাসহ ৫০ জন ট্রলারে উঠেন। ট্রলার চলাকালীন ছোট ফেনী নদীতে প্রবল জোয়ারের ¯্রােতের সম্মুখীন হয়। একপর্য়ায়ে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলেই শিক্ষিকা কামরুন নাহার ফেন্সী (২৩), মারজাহান আক্তার (০৩)সহ ২ জন ঘটনাস্থলে নিহত হয়। দুর্ঘটনায় আহত হয়েছে ১০ জন। এদের মধ্যে গুরুত্বর আহতরা হলো প্রমি (১৭), ফাতেমা আক্তার (১৫), তানজিলা আক্তার (২১), ফাতেমা আক্তার (১৬), রাবিতা নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীসহ নিখোঁজ রয়েছে ৪ জন। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পোঁছে ২ জনকে মৃত উদ্ধার করলেও এখনো রাবিতাসহ ৪ জন নিখোঁজ রয়েছে।
কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুল মজিদ ঘটনাস্থল থেকে জানান, আমাদের উদ্ধার কাজ দ্রুত গতিতে চলছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ও নিখোঁজের সংখ্যা আরো বাড়তে পারে। নিখোঁজ ও নিহতদের পরিবার-পরিজনের কান্নায় ছোট ফেনীর নদীর আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জে ট্রলার ডুবে স্কুল শিক্ষিকাসহ নিহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ