Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

নিজের বিয়ের জন্য প্রস্তুতির কথা জানিয়েছেন নিউজিল্যান্ডে দ্বিতীয় মেয়াদের প্রধানমন্ত্রী জাসিন্দা আর্ডান। কিন্তু তিনি এখন পর্যন্ত বিয়ের তারিখ নির্ধারণ করেননি।
গতকাল বুধবার নিউ প্লাইমাউথ শহরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাসিন্দা আর্ডান বলেন, আমাদের বেশ কয়েকটি পরিকল্পনা আছে। বিস্তারিতভাবে আয়োজনের আগে পরিবার ও বন্ধুদের তা জানানোর দরকার আছে।
চল্লিশ বছর বয়সী জাসিন্দার টেলিভিশন উপস্থাপক ক্লাক গেইফোর্ডের সঙ্গে বাগদান হয়েছে। তাদের দুই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। দেশটির সর্বশেষ সাধারণ নির্বাচনে জাসিন্দার নেতৃত্বে লেবার পার্টি ভূমিধস বিজয় নিয়ে ক্ষমতায় আসে। দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর দায়িত্ব নেন জাসিন্দা আর্ডান।
ক্রাইস্টচার্চে মসজিদে গুলি চালিয়ে নামাজ আদায়রত মুসল্লীদের হত্যাকান্ড পরবর্তী এবং বৈশ্বিক মহামারী করোনাভাইরাস রোধে তার পদক্ষেপ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে। সূত্র : নিউজিল্যান্ড হেরাল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ