Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা পরিশোধের দাবি ব্যবসায়ীদের

ফরিদপুর পারটেক্স জুট মিলস লিমিটেড

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ডোবরায় পারটেক্স জুট মিলস লিমিটেডের মূল ফটকের সামনে পাওনা পরিশোধের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী ব্যবসায়ীরা। অর্ধশত পাট সরবরাহকারীর পাওনা প্রায় ৩০ কোটি টাকা। 

গতকাল অনুষ্ঠিত মানববন্ধন থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন, ২০১৭ সাল থেকে কোন পাওনা মিল কর্তৃপক্ষ পরিশোধ না করায় মূলধন হারিয়ে বিপাকে পড়েছেন তারা। পাওনাদার ও ব্যাংকের দেনা পরিশোধ করতে না পারায় চাপে পড়েছেন তারা। পাওনা পরিশোধ না করেই প্রতিষ্ঠানটি বিক্রি করে দেয়া হচ্ছে বলেও দাবি করেন তারা। এ অবস্থায় পাওনা পরিশোধ না করে মিলটি হস্তান্তর করা হলে পথে বসতে হবে বলেও দাবি তাদের।
মানববন্ধনে পাওনাদার ব্যবসায়ীদের পক্ষে বদিউজ্জামান খান, দিলিপ পাল, আজিজ খাঁন, মওলা বিশ্বাস, অমিত সাহা প্রমূখ বক্তব্য রাখেন। এ প্রসঙ্গে পারটেক্স জুট মিলস লিমিটেডের এজিএম (জুট) আলী আকবর জানান, টাকা পরিশোধের বিষয়টি ঢাকার ওপর নির্ভর করছে। ঢাকার সিদ্ধান্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পারটেক্স-জুট-মিলস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ