Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাম্প শুধু নন, জিল বাইডেনকে ফোন না করে মেলানিয়াও ঐতিহ্য ভাঙলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৯:৪৪ পিএম

ট্রাম্প শুধু নন, জিল বাইডেনকে ফোন না করে মেলানিয়াও ঐতিহ্য ভাঙলেন। ফল প্রকাশের ৪ দিন পেরিয়ে গেলেও যুক্তরাষ্ট্রের নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে অভিনন্দনসূচক ফোন করেননি বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। একটি সূত্র জানিয়েছে, বাইডেনের স্ত্রী জিল বাইডেনকেও ফোন করেননি মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। জানা যায়, ২০১৬ সালের ১১ নভেম্বর মেলানিয়া ট্রাম্পকে হোয়াইট হাউজে চা পানের আমন্ত্রণ জানান তৎকালীন ফার্স্ট লেডি মিশেল ওবামা। -সিএনএন, সিবিএস, এনবিসি

সে সময় প্রেসিডেন্টের আবাসস্থল পরিদর্শন করেন তিনি। এটি প্রতিবার ক্ষমতা বদলের আগে করা হয়। কিন্তু সে ঐতিহ্য মানলেন না মেলানিয়া ট্রাম্প। আরেকটি সূত্র বলছে, মেলানিয়া ট্রাম্পের দৈনিক কার্যবীধি অনুযায়ী এই ধরণের দাওয়াত দেবার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। বরং সামনের দিনগুলোতে তার ছুটি কাটানোর পরিকল্পনা রয়েছে। অবশ্য সূত্রটি এও জানিয়েছে, ফার্স্টলেডি ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে আগ্রহী ছিলেন। কিন্তু তার স্বামীর অনিচ্ছার জন্য সেটি সম্ভব হয়নি।



 

Show all comments
  • Peyar Ahmad ১১ নভেম্বর, ২০২০, ১০:৪২ পিএম says : 0
    It's called by force enjoy powerlook like our Bangladesh
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ