Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুল-ক্রুটি ক্ষমা চেয়ে আরেকবার পৌরবাসীর সেবা করতে চান মেয়র জান্নাতুল ফেরদৌস

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৫:২২ পিএম

নাটোরের সিংড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেছেন, করোনায় পরিবার ছেড়ে জনগণের পাশে থেকেছি। ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের নিয়ে ত্রাণ বিতরণ করেছি। পৌরসভার ৫০হাজার জনগণের দায়িত্ব কাঁধে আছে বলেই পরিবার ছেড়ে ৫৫ দিন পৌরসভায় অবস্থান করেছি। ভিক্ষা করে ৪০ লক্ষ টাকা যোগার করে পৌরবাসীর ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছি। বন্যায় পানিতে নেমে ত্রাণ দিয়েছি। রাত জেগে বাঁধ নির্মাণ করেছি। পৌরবাসীর সকল বিপদ-আপদে পাশে আছি। কোন বিচারে অনিয়ম করিনি। কোনদিন কারো কাছ থেকে ১০টাকা নেইনি। কাউকে হয়রানি করিনি। পল্লী বিদ্যুতের মিটার লাগাতে কারো এক টাকাও লাগেনি। মঙ্গলবার রাতে সিংড়া পৌর শহরের চকসিংড়ায় নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভুল-ক্রটির জন্য ক্ষমা চেয়ে আরেকবার পৌরবাসীর সেবা করতে চান মেয়র জান্নাতুল ফেরদৌস।

এসময় পৌর আ'লীগের সহ-সভাপতি মাহাবুব আলম বাবু, দপ্তর সম্পাদক তহিদুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন, সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সজিব ইসলাম জুয়েল, ওয়ার্ড কাউন্সিলর দেদার হায়াত বেনু, আব্দুল জলিল, ওয়ার্ড আ'লীগের সভাপতি আব্দুল হামিদ, সাবেক আ'লীগ নেতা ইদ্রিস শাহ, ইসমাইল হোসেন, ছাত্রলীগ নেতা বাপ্পী, বেলাল হোসেন, গোলাম রাব্বানী রনি উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nadim ahmed ১১ নভেম্বর, ২০২০, ৬:২৮ পিএম says : 0
    Did she, sorry, did he already served the people before? Hmmm, that's why he knows how profitable that business is (serving people as elected/selected public representative).
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ