Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাহমুদউল্লার পর করোনায় আক্রান্ত মুমিনুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৫:৫১ পিএম

মাহমুদউল্লাহ রিয়াদের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। শুধু মুমিনুলই নন, আক্রান্ত হয়েছেন তার স্ত্রী ফারিহা বাশারও। কিছু উপসর্গ দেখা দেওয়ায় সোমবার (০৯ নভেম্বর) করোনা টেস্ট করান মুমিনুল। মঙ্গলবার (১০ নভেম্বর) ফলাফল পজিটিভ আসে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, ‘মুমিনুল করোনায় আক্রান্ত হয়েছেন। তার শরীরে করোনার উপসর্গ আছে। ’

সংবাদমাধ্যমকে মুমিনুল বলেন, ‘আমি গতকাল জানতে পেরেছি যে আমি পজিটিভ। খুব একটা উপসর্গ নেই। পরশু থেকে জ্বর ছিল। গতকালও ছিল। এখন কিছুটা আছে। '

আপাতত নিজ বাসাতেই স্ত্রীকে নিয়ে আইসোলেশনে আছেন মুমিনুল। করোনা পজিটিভ হওয়ায় চলতি মাসের শেষ সপ্তাহে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মুমিনুলের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। তবে এই টুর্নামেন্টে খেলার জন্য মুখিয়ে আছেন তিনি। সবার কাছে দোয়া চেয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ