Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধান আসামির ৫ দিনের রিমান্ড

লালমনিরহাটে জুয়েল খুন

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে গুজব ছড়িয়ে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি আবুল হোসেন ওরফে হোসেন আলীকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।
গতকাল সোমবার বিকেল ৪টায় লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে এ ঘটনায় দায়ের করা মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পাটগ্রাম থানা ও লালমনিরহাট জেলা ডিবি পুলিশ। লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ওসি ওমর ফারুক এসব তথ্য জানান। ডিবির ওসি জানান, রাজধানী থেকে গ্রেফতার প্রথম মারধরকারী ও মামলার এক নম্বর আসামি আবুল হোসেন ওরফে হোসেন আলীকে গত রোববার পাটগ্রাম থানায় আনা হয়। গতকাল সোমবার দুপুরের পর তাকে আদালতে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংস্থা লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. মাহমুদুন্নবী। এছাড়া ওই মামলায় উফারমারা এলাকার রবিউল ইসলাম (৪৯) ও ইসলামপুর এলাকার সুজন মিয়া (২২)কে গ্রেফতার করা হয়েছে। আবুল হোসেনের সঙ্গে এই দুই আসামিকেও আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়েল-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ