Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ায় শ্রীলেখা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ৩:১৬ পিএম

পরকীয়ায় শ্রীলেখা!
সাধারণত মিডিয়ায় কাজ করা তারকাদের দুইটা চরিত্র থাকে। একটি বাস্তবিক ও আরেকটি সিনেমাটিক। তবে দুই চরিত্র নিয়ে মুখোমুখি হতে হয় গণমাধ্যমের।

ধরুন একজনের জীনে বাস্তবে কিছু ঘটে গেল যেমন- বিয়ে শাদী, ডিভোর্স, প্রেম, ঘটনা, অঘটন ইত্যাদি। এসব নিয়ে যেমন মিডিয়ার মুখোমুখি হতে হয় তেমনি তিনি যখন কোনো চরিত্র নিয়ে অভিনয় করেন সেটা নিয়ে আলোচনয় মুখোর থাকে মিডিয়া পাড়া।

এবার তেমনি এক ঘটনা। হেডিং দেখে হয়তো অনেকেই চমকে উঠেছেন। কিন্তু ঘটনাটি আসলে অভিনয় জগতের। পরকীয়ায় লিপ্ত হলেন শ্রীলেখা, আবার তা জেনেও ফেললেন স্বামী! ফের মাত্র ‘১২ সেকেন্ড’-এর মধ্যেই স্বামীর কাছেই ফিরে এলেন তিনি।

কথা হচ্ছে পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের শর্ট ফিল্ম ‘১২ সেকেন্ড’ নিয়ে। যেখানে আবারও শ্রীলেখা ও শিলাজিৎকে জুটি বাঁধতে দেখা গিয়েছে। ওই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্ন। সামান্য সময়ের মধ্যে শিলাজিৎ জানতে পারেন তাঁর স্ত্রী সৃজিতার মন মজেছে পরকীয়ায়। তিনি অন্য পুরুষে আসক্ত। স্ত্রী সৃজিতার চরিত্রেই দেখা গেছে শ্রীলেখাকে।



 

Show all comments
  • Jack Ali ৯ নভেম্বর, ২০২০, ৪:২১ পিএম says : 0
    Please do not publish this type of indecent picture.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলেখা

৯ নভেম্বর, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ